dearJulius.com

আকর্ষণীয় পুরুষ হয়ে উঠবেন যেভাবে

আকর্ষণীয় পুরুষ


লাইফস্টাইল ডেস্ক

আমরা প্রত্যেকেই চাই অন্যকে প্রভাবিত করতে। হতে পারে তা কর্মক্ষেত্রে কিংবা ব্যক্তিগত জীবনে। বেশিরভাগ পুরুষে অন্যকে আকর্ষণ করার সর্বোচ্চ চেষ্টা করে থাকেন। কিন্তু তারা জানেন না, সত্যিকারের আকর্ষণীয় হয়ে ওঠার জন্য নির্দিষ্ট কিছু গুণ ও বৈশিষ্ট্যের দরকার হয়। ক্ষমতা থেকে দুর্বলতা পর্যন্ত, আকর্ষণীয় পুরুষদের অনেক প্রশংসনীয় গুণ থাকে যা তাদের জনপ্রিয় করে তোলে। জেনে নিন এমন কিছু উপায় সম্পর্কে যার মাধ্যমে একজন পুরুষ সবার চেয়ে আকর্ষণীয় হয়ে উঠতে পারেন ...

শারীরিক উন্নতি

যখন কোনো পুরুষ নিজেকে শারীরিকভাবে আকর্ষণীয় করার চেষ্টা করেন অর্থাৎ নিজেকে সুস্থ ও ফিট রাখে তখন সে অনেকের মধ্যে একজন হয়ে ওঠেন। সেইসঙ্গে পরতে হবে মানানসই পোশাকও। ভালো ফ্যাশনসেন্স সবক্ষেত্রে আপনার গ্রহণযোগ্যতা অনেকখানি বাড়িয়ে দেবে। যখন সে নিজেকে উপস্থাপনযোগ্য করে তোলেন তখন সত্যিই তাকে আকর্ষণীয় লাগে।



আত্মবিশ্বাসী

আত্মবিশ্বাসী পুরুষ সব অর্থেই আকর্ষণীয়। নিজের গুরুত্ব এবং প্রাপ্য সম্পর্কে বুঝতে পারলে মানুষকে আরও বেশি আকর্ষণীয় দেখায়। মনস্তাত্ত্বিকভাবে, আত্মবিশ্বাস হলো খুবই মোহনীয় বৈশিষ্ট্য যা ক্ষমতা, কর্তৃত্ব ও ইতিবাচক প্রভাবের সঙ্গে সম্পৃক্ত। আত্মবিশ্বাসী পুরুষ আরও অনেকের আস্থার জায়গা হয়ে দাঁড়ায়। তবে অতিরিক্ত আত্মবিশ্বাস ভালো কিছু বয়ে আনে না।



আধ্যাত্মিক কথপোকথন

আধ্যাত্মিক কথপোকথন চালিয়ে যেতে পারা যে কারও জন্যই আকর্ষণীয় বৈশিষ্ট্য। যথেষ্ট ধর্মীয় জ্ঞান সম্পন্ন মানুষকে সবাই পছন্দ করেন। যখন সে এই সংক্রান্ত আলোচনা করেন তখন অন্যরা তার কাছ থেকে অনুপ্রেরণা পান। এতে আরও অনেকে জ্ঞান বৃদ্ধি পায় এবং নিজের দায়-দায়িত্ব বুঝতে পারে।



নিজেকে পরিবর্তন করা

যেসব পুরুষ নিজের প্রতি যত্নশীল এবং নিয়মিত নিজের দুর্বলতাগুলো কাটিয়ে ওঠার চেষ্টা করেন তারা সব সময়ই এগিয়ে থাকেন। নিজেকে সাজিয়ে-গুছিয়ে উপস্থাপন করার গুরুত্ব তারা জানেন। যে কারণে তারা সব সময় নিজেকে সুন্দর করে উপস্থাপনের চেষ্টা করে যান এবং অন্যকে আকর্ষণ করার কোনো সুযোগই হাতছাড়া করেন না।



জীবনের লক্ষ্যে স্থির

নিজের জীবনের লক্ষ্য ও স্বপ্ন পূরণে সচেষ্ট পুরুষেরা সবার কাছেই আকর্ষণীয়। যখন তারা স্বপ্ন পূরণে কঠোর পরিশ্রম এবং দৃঢ় সংকল্প করেন, নিজের কাজের প্রতি মনোযোগী ও আশাবাদী থাকেন তখন তারা অনেকের জন্য অনুপ্রেরণাদায়ক হয়ে ওঠেন। তখন আরও অনেকে তার মতো হতে চান।



সমৃদ্ধ হওয়া

সমৃদ্ধ মানুষকে সবাই পছন্দ করেন। এ ধরনের পুরুষেরা জ্ঞান এবং অর্থে নিজেকে সমৃদ্ধ করেন। তারা অন্যের জন্য যেকোনো সাহায্যে এগিয়ে আসেন এবং ‍নিজেদের পরিশ্রমলব্ধ অর্জনের কারণে তারা কঠিন সময়েও স্বাচ্ছন্দ্যে জীবনযাপন করতে পারেন। এ ধরনের পুরুষ সহজেই সবাইকে আকর্ষণ করতে পারে।





A Part of Julius LLC
Made with in NYC by Julius Choudhury
নাম

খাদ্য ও রেসিপি,2,চাকরি,2,জীবনধারা,8,প্যারেন্টিং,1,প্রযুক্তি,3,বিচিত্র,11,ভ্রমণ,7,সম্পর্ক,6,স্বাস্থ্য,23,
ltr
item
dearJulius.com Bangladesh: আকর্ষণীয় পুরুষ হয়ে উঠবেন যেভাবে
আকর্ষণীয় পুরুষ হয়ে উঠবেন যেভাবে
জেনে নিন এমন কিছু উপায় সম্পর্কে যার মাধ্যমে একজন পুরুষ সবার চেয়ে আকর্ষণীয় হয়ে উঠতে পারেন।
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEhfD_tICkSpeBFAT_FfX5jwMaBqQhWh6FczJKs0ZK8ORJwaDOv7X2yYwXSl36K6NXhxNgPPM46ylB4xb6THjIhz6DnZ5tprk78rDFkF3SMtOoQuAl_Tw5v2dxlD82pgyvxe7Orw58nSA8QmMRVdCohNQGmTfsw8HBR36A-JFgMR8-dBnqa-1RNEtbpmWQ/s16000/attractive-men.jpg
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEhfD_tICkSpeBFAT_FfX5jwMaBqQhWh6FczJKs0ZK8ORJwaDOv7X2yYwXSl36K6NXhxNgPPM46ylB4xb6THjIhz6DnZ5tprk78rDFkF3SMtOoQuAl_Tw5v2dxlD82pgyvxe7Orw58nSA8QmMRVdCohNQGmTfsw8HBR36A-JFgMR8-dBnqa-1RNEtbpmWQ/s72-c/attractive-men.jpg
dearJulius.com Bangladesh
https://bd.dearjulius.com/2022/12/how-to-become-attractive-man.html
https://bd.dearjulius.com/
https://bd.dearjulius.com/
https://bd.dearjulius.com/2022/12/how-to-become-attractive-man.html
true
7785183466008382747
UTF-8
সমস্ত পোস্ট লোড হয়েছে কোনো পোস্ট পাওয়া যায়নি সব দেখুন বিস্তারিত জবাব জবাব বাতিল মুছুন লেখা: প্রচ্ছদ পৃষ্ঠা পোস্ট সব দেখুন আপনার জন্য সুপারিশকৃত লেবেল আর্কাইভ খোঁজ সব পোস্ট আপনার অনুরোধের সাথে কোনো পোস্টের মিল পাওয়া যায়নি প্রচ্ছদে ফিরে যান Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec এইমাত্র 1 মিনিট আগে $$1$$ মিনিট আগে 1 hour ago $$1$$ ঘন্টা আগে গতকালের $$1$$ দিন আগে $$1$$ সপ্তাহ আগে 5 সপ্তাহেরও বেশি আগে অনুসারী অনুসরণ করুন এই প্রিমিয়াম কন্টেন্ট লক করা আছে ধাপ ১: একটি সোশ্যাল নেটওয়ার্কে শেয়ার করুন। ধাপ ২: আপনার সোশ্যাল নেটওয়ার্কের লিঙ্কে ক্লিক করলে এটি খুলবে। Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy Table of Content